রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে প্রাইভেটকার ও সিএনজি সংঘর্ষে ৮জন আহত

প্রকাশিত : এপ্রিল ২৭, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। বুধবার (২৭ এপ্রিল) বিকাল ৪ ঘটিকার সময় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মৌলানা আছাদ আলী ডিগ্রি কলেজের সামনে ঢাকাগামী একটি প্রাইভেটকার ও মাধবপুর থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি ও প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়।এই দুর্ঘটনায় ৮ জন গুরুতর আহত হয়।

পথচারিরা আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে সদর হাসপাতালে ২ জনকে ভর্তি রাখে এবং অন্যান্যদের উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও ঢাকা মেডিকেল কলেজে রেফার করেন।

আহতরা হলেন নরসিংদী জেলার শাহেব প্রতাব গ্রামের বিনা রাণী কর্মকার (৩৫), ড্রাগ ইন্টারন্যাশনাল ঔষধ কোম্পানির মাধবপুর উপজেলা জোনের এসআর আব্দুর রাজ্জাক (৪০), উপজেলার ঘিলাতলী গ্রামের জাহানারা(৪৫), বুল্লা ইউপির মাহমুদপুর গ্রামের উৎসর্গ(২০), বুল্লা গ্রামের আবুল খায়ের(৩০),মাধবপুরের পল্টুস(৫০),উপজেলার বানেশ্বর গ্রামের আনোয়ারা(৫০),রোকেয়া(৫০),ও অজ্ঞাত ২ বছরের এক শিশু।

এদিকে দুর্ঘটনার কারনে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপী যানযটের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও যান চলাচল স্বাভাবিক করে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মোঃ সালেহ আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও সিএনজি পুলিশ হেফাজতে আছে।আহতদের খোঁজ খবর নেয়া হচ্ছে।

আজকের সর্বশেষ সব খবর