বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মামলার ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকার, কনস্টেবল গ্রেফতার

প্রকাশিত : এপ্রিল ১৫, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ ফেনীতে মামলার ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকারের অভিযোগে ইউনুস নামের এক কনস্টেবলকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১৪ এপ্রিল) তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৩ ডিসেম্বর রাতে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিচে অবৈধ মালামাল বহনের অভিযোগে ওই কিশোরকে তুলে নিয়ে পাশের একটি আবাসিক হোটেলে বলাৎকার করেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) গাড়ি চালক ইউনুস। বলাৎকারের ভিডিও ধারণ করে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কিশোরকে বেশ কয়েকবার বলাৎকার করেন তিনি। এক পর্যায়ে কনস্টেবল ইউনুসের মোবাইল চুরি করে নিয়ে এসে ওই ভিডিও ডিলিট করে বিক্রি করে দেয় নির্যাতিত কিশোর। পরে পুলিশ মোবাইল ক্রেতা শনাক্ত করলে তিনি ওই কিশোরের বাড়িতে যান। এতে বিষয়টি জানাজানি হয়। পরে ওই কিশোর তার মাকে বিষয়টি খুলে বললে তিনি থানায় মামলা করেন। পরে পুলিশ ইউনুসকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত ইউনুসকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাকে বৃহস্পতিবার রাতে বরখাস্ত করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর