সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মিডিয়ার কাছে জনগনের অনেক প্রত্যাশা থাকে: ড. শাকিল

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে হবিগঞ্জে কালেরকণ্ঠের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দেশের শীর্ষস্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থা শুভ সংঘ হবিগঞ্জ শাখার উদ্যোগে প্রেসক্লাবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কেটে কর্মসূচির উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. জহিরুল হক শাকিল।

কালেরকণ্ঠের হবিগঞ্জ জেলা প্রতিনিধি শাহ ফখরুজ্জামানের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেজ্জা জ্ঞাপন করেন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ, সাধারন সম্পাদক প্রদীপ দাস সাগর, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, সাবেক সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক শাকিল চৌধুরী, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক নুর উদ্দিন, প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ফয়সল চৌধুরী, সাংবাদিক মুজিবুর রহমান, সাহিবুর রহমান, কালেরকণ্ঠের চুনারুঘাট উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, কালেরকণ্ঠের বিজ্ঞাপন প্রতিনিধি টিপু চৌধুরী, শুভ সংঘের সাধারন সম্পাদক রনি হোসেইন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার হ্যাপি ও সদস্য নাসির হোসেন।

প্রধান অতিথির বক্তৃতায় সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. জহিরুল হক শাকিল বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে একটি প্রগতিশীল সংবাদপত্র হিসাবে দেশের কল্যাণে কাজ করছে কালেরকণ্ঠ। মানুষের অধিকার, উন্নয়নসহ সব বিষয়েই গুরুত্ব দিয়ে সংবাদ প্রকাশ করায় এটি পাঠকপ্রীয় হয়েছে। মিডিয়ার কাছে জনগনের অনেক প্রত্যাশা থাকে। কালেরকণ্ঠ এই প্রত্যাশা পূরণে কাজ করছে। তিনি এই পত্রিকার অগ্রযাত্রা ও সফলতা কামনা করেন।

 

আজকের সর্বশেষ সব খবর