বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মুন্সিগঞ্জে সেতুর রেলিং ভেঙে কাভার্ডভ্যান নিচে পড়ে আহত ৪

প্রকাশিত : জুন ৯, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ মুন্সিগঞ্জ সদরে মুক্তারপুর সেতুর রেলিং ভেঙে একটি ওষুধ কোম্পানির কাভার্ডভ্যান নিচে পড়ে গেছে। বুধবার (৯ জুন) বেলার ১১টায় মুক্তারপুর সেতুর পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- ওষুধ কোম্পানির সুপারভাইজার বেলাল হোসেন (৩২), গাড়ির হেলপার বাচ্চু (৩২), চালক রাসেল মুন্সি (৩০) ও পথচারী মামুন (৩২)।

মুন্সিগঞ্জ সদর ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর (প্রশাসন) মো. বজলুর রহমান বলেন, বেলা ১১টায় যাত্রীবাহী একটি অটোরিকশা মুক্তারপুর সেতু হয়ে মুন্সিগঞ্জ থেকে নারায়ণগঞ্জে যাচ্ছিল। পথে সেতুর পূর্ব পাশে থাকা অটোরিকশাটি অপর আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত লেনে চলে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা মুন্সিগঞ্জমুখী ওষুধ কোম্পানির কাভার্ডভ্যানটি আসছিল। অটোরিকশাটি সামনে এসে পড়লে কাভার্ডভ্যান চালক নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর বাম পাশের রেলিং ভেঙে নিচে পড়ে যায়।

তিনি আরো বলেন, ভ্যানটি মাটি থেকে সেতুতে ওঠার সিঁড়ি ও একটি হিমাগারের দেয়ালের মধ্যবর্তী স্থানে আটকে রয়েছে। এতে ওষুধ কোম্পানির সুপারভাইজার, চালক, হেলপার ও এক পথচারী আহত হন। তাদের ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর