মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

মুন্সীগঞ্জে বিএনপির মিছিলে হামলা, আহত অর্ধশতাধিক

প্রকাশিত : আগস্ট ২৬, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ মুন্সীগঞ্জের শ্রীনগরে বিএনপির বিক্ষোভ মিছিলে ছাত্রলীগ ও যুবলীগ হামলা চালিয়েছে। এতে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার যশুরগাঁও বাইপাশ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শ্রীনগর উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খান দাবি করেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করছিলাম। যশুরগাঁও বাইপাশ এলাকায় আমাদের মিছিলটি এলে হঠাৎ করে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে আমাদের মিছিলে হামলা চালায়। এতে মুন্সীগঞ্জ জেলা মহিলা দলের যুগ্ম সম্পাদক রোকেয়া বেগমসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মো. তোফাজ্জল হোসেন দাবি করেন, শ্রীনগর বাইপাশ এলাকায় বিএনপির নেতাকর্মীরা অরাজকতা ও বাস ভাঙচুরের চেষ্টাকালে আমাদের ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বাধা প্রদান করে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এতে আমাদের কয়েকজন নেতাকর্মী আহত হন।

শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম এ বিষয়ে বলেন, বিএনপি ও ছাত্রলীগের একই স্থানে কর্মসূচি ছিল। এতে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধলে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। পরে বিএনপি নেতা হাফিজুল ইসলাম খানসহ কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

আজকের সর্বশেষ সব খবর