মঙ্গলবার | ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

মেয়র সেলিমের উদ্যোগে নোয়াহাটি’র রাস্তা প্রশস্তকরনে আর কোন বাধা রইল না

প্রকাশিত : অক্টোবর ১০, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের উদ্যোগে নোয়াহাটি এলাকার রাস্তা প্রশস্তকরনে আর কোন বাধা রইল না। মঙ্গলবার মেয়র আতাউর রহমান সেলিম নিজে উপস্থিত থেকে জালালাবাদ গ্রামের মুরব্বি ও বিসমিল্লাহ পরিবহনের মালিক মোঃ আবদুস শহীদ ছালেক, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রিচি গ্রামের বিশিষ্ট মুরব্বি মোঃ আব্দুর রহমান, নোয়াহাটি গ্রামের বিশিষ্ট মুরুব্বি বিমল দত্ত সহ অন্যান্য এলাকাবাসীদের নিয়ে অপ্রত্যাশিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান হয়।

নোয়াহাটির প্রবেশ মুখে রাস্তা প্রশস্তকরন নিয়ে প্রায় ৪ মাস পূর্বে পিয়ারা ম্যানশনের মালিক মোতাহার হোসেন রিজু’র আপত্তিতে অনাকাঙ্খিত পরিস্থিতির সৃষ্টি হয়।

নোয়াহাটি গ্রামের ভিতরে রাস্তা ৫ ফুট থেকে ১০ ফুটে প্রশস্তকরণের লক্ষ্যে এলাকাবাসীদের নিয়ে পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমকে নিয়ে ঐক্যমতের ভিত্তিতে নিজেদের জায়গায় ছাড় দিয়ে ১০ ফুট প্রশস্তকরনের সিদ্ধান্ত হয়। পুরো এলাকায় ১০ ফুট রাস্তা হলেও প্রবেশমুখে বাধার কারনে সম্পূর্ন রাস্তা এতদিন অনিশ্চিয়তার মধ্যে ছিল। অবশেষে মেয়র আতাউর রহমান সেলিমের উদ্যোগে সকল পক্ষের সমঝোতার মধ্যে রাস্তা প্রশস্তকরণের সিদ্ধান্ত হয়। ফলে নোয়াহাটি তে এখন ফায়ার সার্ভিস, এম্বুল্যান্স সহ জরুরী প্রয়োজনে গাড়ি প্রবেশে আর বাধা রইল না।

৪ মাস পূর্বের অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে মেয়র মোঃ আতাউর রহমান সেলিমের নামে বিভিন্ন রকম মিথ্যা ও অপপ্রচার হয়েছিল। মঙ্গলবারের উদ্যোগে এ বিভ্রান্তির অবসান হলো।

আজকের সর্বশেষ সব খবর