শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

মৌলভীবাজারে নারী ও শিশুসহ ২১ রোহিঙ্গা আটক

প্রকাশিত : জুলাই ১৭, ২০২১




মৌলভীবাজার প্রতিনিধি ॥ মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কের বাস স্ট্যান্ড এলাকা থেকে নারী ও শিশুসহ ২১ জন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। শনিবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে মৌলভীবাজার মডেল থানা পুলিশ তাদের আটক করে।

এ তথ্য নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, কুলাউড়া সীমান্ত দিয়ে তারা ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে। সকাল ১০টার দিকে শ্রীমঙ্গল সড়কের বাস স্ট্যান্ড এলাকায় ওই ২১ জন রোহিঙ্গার ঘোরাফেরা ও কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

ওসি জানান, আটক রোহিঙ্গাদের মধ্যে সাতজন শিশু, আটজন নারী ও ছয়জন পুরুষ। তারা ২০১৮ সালে মিয়ানমার থেকে ভারতে প্রবেশ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

জানতে চাইলে মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান বলেন, ভারতের ত্রিপুরা ও মিজোরাম রাজ্য থেকে এ দলটি সীমান্ত অতিক্রম করে কুলাউড়া উপজেলা শহরে রাতের দিকে এসে অবস্থান নেয়। পরে, গাড়িতে করে তারা মৌলভীবাজার বাস স্ট্যান্ড এলাকায় আসে। তাদের উদ্দেশ্য ছিল মৌলভীবাজার থেকে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া। আটক রোহিঙ্গাদের আরও জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

এর আগে, গত ২৮ জুন মৌলভীবাজার শহরের চুবরা এলাকা থেকে ১৪ জন রোহিঙ্গাকে আটক করা হয়েছিল।

এই বিভাগের আরো নিউজ

মৌলভীবাজারের পুলিশের খাঁচায় নবীগঞ্জের আলোচিত ইয়াহিয়া
শ্রদ্ধা-ভালোবাসায় সমাহিত হলেন সাংবাদিক শাকির
নবীগঞ্জে সাবেক এমপি বাবুর ফিসারীতে ঝুলন্ত লাশ! হত্যা না আত্মহত্যা?
রাস্তায় ১২ ফুট লম্বা অজগর!
শ্রীমঙ্গলে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে পালানোর সময় ধরা
আজকের সর্বশেষ সব খবর