বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ময়মনসিংহে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত ২০

প্রকাশিত : জুন ১৭, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ ময়মনসিংহ মহানগরীর শম্ভুগঞ্জ এলাকার চরকালীবাড়িতে ছাত্রদলের সভাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ, লাঠিচার্জ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনায় কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন, পুলিশ পরিদর্শক (অপারেশন) ওয়াজেদ আলীসহ ছয়জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ সময় ছাত্রদলের অন্তত ২০ নেতা-কর্মী আহত হয়েছেন বলে সংগঠনের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আহত লোকজনের মধ্যে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ঢাকা মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রশিদ, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক মাজেদুর রহমান, বিভাগীয় সহসাংগাঠনিক সম্পাদক নাইমুল করিম, মহানগর সাধারণ সম্পাদক তানবীর আহমদ রয়েছেন। এ সময় ৮ জনকে আটক করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাঁদের পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ সদর সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) আলাউদ্দিন।

তিনি বলেন, ‘দক্ষিণ চরকালী বাড়ী দাখিল মাদরাসা এলাকায় করোনা পরিস্থিতিতে সরকারি নিষেধাজ্ঞা ভঙ্গ করে ছাত্রদল সমাবেশ করছিল। পুলিশ ঘটনাস্থলে গেলে বিনা উসকানিতে ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করে। এ সময় বেশ কিছু পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় আটজনকে আটক করেছে পুলিশ।’

আজকের সর্বশেষ সব খবর