বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

যে কারণে এবার পরীর পাশে চয়নিকা নেই

প্রকাশিত : আগস্ট ৫, ২০২১




বিনোদন ডেস্ক ॥ মাস দেড়েক আগের ঘটনা। চিত্রনায়িকা পরীমণি হঠাৎ ফেসবুক লাইভে এসে অভিযোগ করলেন, উত্তরা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে। ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি। এরপর দায়ের করেন মামলা। যার প্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতারও করা হয়।

ওই ঘটনায় সার্বক্ষণিক পরীমণির পাশে ছিলেন নাট্যপরিচালক চয়নিকা চৌধুরী। পরীর হয়ে তিনিও গণমাধ্যমে বিভিন্ন কথা বলেছিলেন, বিচারের দাবি জানিয়েছিলেন। ওই সময় চয়নিকাকে নিজের ‘মা’ হিসেবে অভিহিত করেন পরী। অন্যদিকে চয়নিকাও পরীকে নিজের মেয়ের স্নেহে গ্রহণের কথা বলেন।

কিন্তু মাস গড়াতেই দেখা গেল ভিন্ন চিত্র। বুধবার (৪ আগস্ট) পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করেছে র‍্যাব। কয়েক ঘণ্টার একটি অভিযান চালিয়ে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করা হয়। এই ঘটনায় পরীর পাশে দেখা যায়নি চয়নিকাকে। এমনকি এখনো অব্দি তিনি পরীর হয়ে কোনো বক্তব্যও দেননি।

বিষয়টি নিয়ে জানতে চাইলে গণমাধ্যমের কাছে চয়নিকা বলেছেন, ‘অন্যদের মতো আমিও টেলিভিশন লাইভে ঘটনাটি দেখেছি। তবে পরীর বাসায় যাইনি। কারণ এটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপার। তারা যা ভালো বুঝবেন, সেটাই করবেন।’

প্রসঙ্গত, চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছেন পরীমণি। সিনেমাটি মুক্তি পায় গত বছর। এতে পরীর বিপরীতে ছিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

আজকের সর্বশেষ সব খবর