শনিবার | ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৬

প্রকাশিত : নভেম্বর ১৩, ২০২১




জার্নাল ডেস্ক ॥ রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়ে একটি চায়ের দোকানে সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক। দগ্ধদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

বিস্ফোরণে দগ্ধরা হলেন‑ রিপন (৩৫), কবির (৩০), শফিক (৪০), বিশ্বনাথ দত্ত (৫০) কালাম (৪৫) ও রবিন (২৫)। সূত্র জানায়, জনপথ মোড় এলাকায় একটি চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে সেখানে যারাই অবস্থান করছিলেন তাদের সকলেই দগ্ধ হয়েছেন। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, ৬ জন রোগী এসেছেন। তারা কি পরিমাণ দগ্ধ হয়েছেন, তা বলতে কিছুক্ষণ সময় লাগবে।

কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, দগ্ধ ৬ জনের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক। আমরা চিকিৎসার ব্যবস্থা নিচ্ছি।

এদিকে, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষ থেকে ডিউটি অফিসার রিবেন জানান, সায়েদাবাদে একটি দোকানে পুরাতন গ্যাস সিলিন্ডার রং করার কাজ চলছিল। সেখানে সিলিন্ডারে জমে গ্যাস থেকে আগুন ধরে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে দুজন আহত হওয়ার সংবাদ পাই আমরা। পরে বিস্তারিত জানানো সম্ভব হবে।

আজকের সর্বশেষ সব খবর