রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে এশিয়ান টিভির ১০ম বর্ষপূর্তি পালিত

প্রকাশিত : জানুয়ারি ১৮, ২০২৩




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ “দশ পেরিয়ে এগারোতে পদার্পন সবার সাথে এশিয়ান টেলিভিশন” শ্লোগানে নানা আয়োজনে ঝালকাঠির রাজাপুরে পালিত হলো এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষির্কী।

এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০ টায় রাজাপুর প্রেসক্লাব হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরে একটি আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে আবার প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশন ও দৈনিক মানবজমিন ও দৈনিক দক্ষিণাঞ্চল এর প্রতিনিধি এম খায়রুল ইসলাম পলাশ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খাঁন লিটন, রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায়,প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি আব্দুল বারেক ফরাজি, রাজাপুর সরকারি কলেজ অধ্যক্ষ গোলাম বারী খাঁন,মুজিব বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি ও ঝালকাঠি
টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমির হোসেন তালুকদার,সাধারন সম্পাদক বৈশাখী টেলিভিশনের ঝালকাঠি প্রতিনিধি মোঃ শফিউল আজম টুটুল, এসএ টিভির জেলা প্রতিনিধি বরকত হোসেন মৃধা,মোহনা টেলিভিশনের জেলা
প্রতিনিধি রুহুল আমিন রুবেল,দৈনিক বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি হোসাইন দিবস তালুকদার,দৈনিক দেশ রুপান্ত পত্রিকার জেলা প্রতিনিধি মঈনুল হক লিপু ও সোহাগ ক্লিনিকের চেয়ারম্যান আহসান হাবিব সোহাগ।

এ ছাড়াও অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগ সভাপতি পারবেজ বাবু,সাধারণ সম্পাদক ফয়সাল মৃধা সহ জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন রাজাপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি আরিফুর রহমান রনি।

প্রধান অতিথি তার বক্তব্য সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা বলেন, এশিয়ান টেলিভিশন ১১ বছরে পদার্পন করার চেয়েও এশিয়ান টেলিভিশনকে মানুষ বেশী চেনে। টেলিভিশন চ্যানেলটির অনুষ্ঠান ও সংবাদের জন্য খুব অল্প সময়ের মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছেন।বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে এশিয়ান টেলিভিশনকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি এবং সফলতা কামনা করছি।

বিশেষ অতিথিদের বক্তব্যে বক্তারা বলেন, এশিয়ান টিভির চেয়ারম্যান একজন বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের একজন শীর্ষস্থানীয় নেতা। এশিয়ান টেলিভিশনকে বাংলাদেশর মানুষ খুব বেশি চেনে তাদের অনুষ্ঠান ও সংবাদের জন্য। এশিয়ান টেলিভিশন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে পরিচালিত হয়।

আজকের সর্বশেষ সব খবর