বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে পূবালী ব্যাংক থেকে গ্রাহকের টাকা চুরি

প্রকাশিত : অক্টোবর ৭, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ পূবালী ব্যাংক লিমিটেড এর ঝালকাঠির রাজাপুর শাখার ভেতর থেকে দিপা হালদার নামে এক গ্রাহকের টাকা চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার স্কুল মার্কেট এলাকায় অবস্থিত ব্যাংকের ভিতরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই গ্রাহক উপজেলার ২৮নং পূর্ব ফুলহার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি জানান, তার বেতন ও বোনাসের জমাকৃত টাকা থেকে বৃহস্পতিবার দুপুরে চেকের মাধ্যমে ওই ব্যাংক থেকে চুরাশি হাজার টাকা উত্তোলন করে ব্যাংকের কাউন্টারের এক পাসে গিয়ে টাকা গননা করেন এবং নোটগুলো চেক করেন। সেখান থেকে তিনটি নোট ছিড়া হওয়ায় ওই তিনটি নোট হাতে রেখে বাকি টাকা গুলো সাইড ব্যাগে রাখেন এবং ছিড়া থাকা তিনটা নোট ক্যাশ কাউন্টাওে পরিবর্তনের জন্য জমা দেন। কাউন্টার থেকে পরিবর্তনকৃত তিনটা নোট ব্যাগে রাখতে গেলে ব্যাগে থাকা বাকি টাকা গুলো দেখতে পাননি। এ সময় তার ডাক চিৎকারে ব্যাংকের গেট বন্ধ করার পূর্বেই চোর পালিয়ে যায়।

পরবর্তীতে ব্যাংক কর্মকর্তা সহ স্থানীয়রা ভিডিও ফুটেজের মাধ্যমে দেখতে পান বোরকা ও মুখোশ পরিহিত এক মধ্য বয়সি নারী ওই ভুক্তভোগী দিপা হালদারের পাসে ঘোরাঘুরি করেন ও এক পর্যায়ে ব্যাংক থেকে খুব দ্রুত বেরিয়ে পরেন।

এ বিষয়ে ব্যাংকের ব্যবস্থাপক মিনাল কান্তি দাস বলেন, “দক্ষ ইঞ্জিনিয়ার আনা হয়েছে এবং সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষন করা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।”

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, “এ বিষয়ে লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রাহন করা হবে।”

আজকের সর্বশেষ সব খবর