বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে প্রধানমন্ত্রীর উপহার বুঝে পেলেন ২৪ পরিবার

প্রকাশিত : সেপ্টেম্বর ৮, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় নির্মিত সেমিপাকা ঘর বুঝে পেলেন ২৪ পরিবার।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বেলা বার টার দিকে প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান ভূমিহীন ও গৃহহীন এ পরিবার গুলোর মাঝে নির্মিত এ ঘরগুলো বুঝিয়ে দেন। এ সময় ঘর বুঝে পেয়ে শফিকুল, নুর আলম, লাভলী বেগম, আজিম ও খাদিজা বেগম প্রধানমন্ত্রীর এমন উপহার পেয়ে আবেগে আপ্লুত হয়ে পরেন এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া করে তার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, সহকারী কমিশনার (ভূমি) অনুজা মন্ডল, শুক্তাগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মামুনূর রশিদ, শুক্তাগড় ইউপি’র সাবেক প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম লালু, ইউপি সদস্য মাহফুজুর রহমান সাইদুল, সংরক্ষিত নারী ইউপি সদস্য হনুফা বেগম এবং উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় এ উপজেলায় ১ম, ২য় ও ৩য় পর্যায়ে (১ম ধাপে) মোট ৪৫০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি সহ ঘর হস্তান্তর করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর