শনিবার | ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে ভূমিহীন ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে ইউএনও’র প্রেস ব্রিফিং

প্রকাশিত : মার্চ ২০, ২০২৩




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে’র অবশিষ্ট ও ৪র্থ পর্যায়ে জমি গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানের বিষয়ে স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান খান।

স্বাধীনতার মাসে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে জমিসহ ঘর হস্তান্তরের মাধ্যমে ভূমি ও গৃহহীনমুক্ত হতে যাচ্ছে রাজাপুর উপজেলা। আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এ উপজেলাকে ভূমিহীনমুক্ত ঘোষণা করবেন।

সোমবার (২০ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং ও আনন্দ র‌্যালি বের করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান খান, সহকারী ভূমি কমিশনার ফারজানা ববি মিতু, উপজেলা পরিষদ এর চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বৃন্দ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর আয়শ্রণ প্রকল্পের আওতায় রাজাপুর উপজেলায় ১ম ধাপে ৩৩৩টি,২য ধাপে ৩৭টি,৩য় ধাপে ১৪৪ টি মোট ৫১১ টি পরিবারকে গৃহ ও দুই শতক জমিসহ দলিল দেওয়া হয়েছে। এখানে আধুনিক সব ‍সুযোগ সুবিধা সম্বলিত প্রতিটি দুই কক্ষের ঘর নির্মাণ করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর