শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে মহিলার গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত : আগস্ট ১৪, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার টিএন্ডটি সড়কে নিজ বসত বাড়ি থেকে হোসনেয়ারা বেগম (৬০) নামে এক মহিলার লাশ উদ্ধার হয়েছে।

শনিবার (১৪ আগস্ট) সকাল উপজেলার সদরের টিএন্ডটি সড়ক সংলগ্ন হোসনেয়ারা বেগম এর তালাবদ্ধ ভাড়াটিয়া বাসা থেকে হোসনেয়ারা বেগম এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

স্থানীয়রা জানান,মৃত খালেক হাওলাদার ২য় স্ত্রী হোসনেয়ারা বেগম ও পাচ সন্তানের জননী।খালেক হাওলাদার এর মৃত্যুর পর তার সম্পত্তি হোসনেয়ারা বেগম দেখাশুনা করছিল, এবং বিভিন্ন মানুষের সাথে ব্যবসায়িক লেন দেন ছিল। থানার দুইশত মিটার এর মধ্যে এরকম চাঞ্চল্যকর ঘটনা সচেতন মহল উদ্বেগ প্রকাশ করছে।

হোসনেয়ারা বেগম এর নাতি শান্ত জানান, সকালে দাদীকে শোয়ার ঘরে না দেখে পরিবারের লোকজন নিয়া খোজাখুজি করি, দীর্ঘক্ষন খোজার পর সকাল ১০ টার দিকে আমাদের একটা ভাড়া দেয়া তালাবদ্ধ ঘরে জানালা দিয়ে দাদীর রক্তাক্ত দেহ মেঝেতে পরে থাকতে দেখি।

রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, লাশের গলায় কয়েকটি আঘাতের চিহ্ন আছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাছ ব্যবসায়ী (ভাড়াটিয়া) সাদ্দাম ও পনির কে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, পরিবারের লোকজন মরদেহ দেখে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠির মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরো নিউজ

কুমিল্লার ইকবাল এতদিন কোথায় ছিল, প্রশ্ন মির্জা ফখরুলের
টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা
সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
মাধবপুরে বেনু মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মাধবপুরে ভোক্তা অধিকার আইনে জরিমানা
আজকের সর্বশেষ সব খবর