রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে যুবদলের সাংগাঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : জুলাই ১৯, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি জেলার রাজাপুরে যুবদলের সাংগাঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯শে জুলাই) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের রাজাপুর উপজেলা শাখার প্রধান কার্যালয়ে বিকালে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবদলের সভাপতি জাকারিয়া সুমন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শহিদ আল মামুন অভিক এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃতালুকদার আবুল কালাম আজাদ বলেন কোন ভুইফোড় বসন্তের কোকিল জাতীয় নেতার কথায় কান দিবেন না, সকলকে ঐক্যবদ্ধ হয়ে ব্যারিষ্টার মোহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম এর নির্দেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলনে নামতে হবে। এছাড়া আরো বক্তব্য দেন উপজেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি সহকারী অধ্যাপক কামাল হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক হুমায়ূন কবির, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রতন দেবনাথ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আনোয়ার পাশা নিপু প্রমূখ।

মতবিনিময় সভায় প্রতিটি ইউনিয়ন এর যুবদলের সভাপতি, সাধারণ সম্পাদকরা বক্তব্যে বলেন যুবদলের গঠনতন্ত্র অনুযায়ী ও ঝালকাঠি জেলার রাজনৈতিক অভিভাবক সাবেক মন্ত্রী ব্যারিষ্টার মোহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম এর নির্দেশনা অনুযায়ী প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন ও উপজেলা কমিটি গঠন করা হোক।বক্তারা সাহসী ও স্বতঃস্ফূর্তভাবে রাজপথে থাকবে-এমনদের নেতাদের দিয়ে কমিটি গঠন এবং অযোগ্যদের দিয়ে কমিটি সংখ্যায় বড় না করার দাবি জানান।

আজকের সর্বশেষ সব খবর