শুক্রবার | ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে লালমোন হামিদ মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

প্রকাশিত : নভেম্বর ২৭, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ রাজাপুর উপজেলার নারীশিক্ষার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের ২০২১ সালের এইচ এস সি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ১০ টায় কলেজ চত্তরে অধ্যক্ষ মোহাম্মদ হেমায়েত উদ্দীন এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক বিজয় কৃষ্ণ হাওলাদার এর সঞ্চালনায় বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও গভর্নিং বডির সদস্য মোঃজাহিদ হোসেন ।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি জাহিদ হোসেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির চরম শিখরে পৌছাতে পারে না। সে জন্য তোমাদেরকে পড়াশুনায় আরও মনোযোগী হয়ে ভাল ভাবে পরিক্ষা দিতে হবে এবং ভালো ফলাফল করে দেশ জাতি ও সমাজের মুখ উজ্জল করার পাশাপাশি উচ্চ শিক্ষা গ্রহনের সিড়ি বেয়ে রাষ্ট্রের উচ্চ স্থান দখল করবে এই দোয়া কামনা করছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি উক্ত প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য নাসিম উদ্দিন আকন, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মো. শাহজালাল আহম্মেদ, রাজাপুর সরকারি কলেজের অধ্যাপক মো. মতিউর রহমান বাদল, রাজাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল বারেক ফরাজী, রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. মশিউর রহমান ফিরুজ গাজী প্রমূখ।

আজকের সর্বশেষ সব খবর