শুক্রবার | ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর গ্রেপ্তার

প্রকাশিত : অক্টোবর ১৮, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে সারে তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ মো. আসিফ খলিফা (১৫) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার (১৭ অক্টোবর) রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনিকাঠি গ্রামের নিজবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসিফ একই গ্রামের মো. লতিফ খলিফার ছেলে। এ ঘটনায় শিশুটি গুরুত্বর আহত অবস্থায় বরিশালে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির মা গতকাল রাতেই বাদি হয়ে অভিযুক্ত আসিফকে একমাত্র আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল রবিবার সকাল সারে ১০টার দিকে শিশুটি প্রতিবেশি আসিফের বাড়িতে তার ছোট বোনের সাথে খেলা করতে যায়। এ সময় আসিফ কৌশলে শিশুটিকে ঘরের উপরের পাটাতনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এতে শিশুটি আহত হয়ে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করলে আসিফ শিশুটিকে ছেড়ে দেয়। পরে শিশুটি আহতাবস্থায় বাড়ি ফিরে তার মাকে সব বলে। পরে শিশুটিকে রাজাপুর স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এ বিষয়ে জানতে চাইলে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুল হালিম তালুকদার বলেন, ‘অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

আজকের সর্বশেষ সব খবর