বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে ষড়যন্ত্রের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

প্রকাশিত : মে ২৩, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে উপেজলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের বিরুদ্ধে তার রাজনৈতিক প্রতিপক্ষের ষড়যন্ত্রমূলক কার্যক্রেমর প্রতিবাদে সংবাদ সম্মলন করেছে উপজেলা আওয়ামী লীগ। আজ সোমবার বেলা ১১টায় উপেজলা মুক্তিযোদ্ধা মিলনকেন্দ্রে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

লিখত বক্তব্য থেকে জানা যায়, রাজাপুরে গত কয়েককিদন ধরে উপেজলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের বিরুদ্ধে তার রাজনৈতিক প্রতিপক্ষরা বিভিন্নভাবে ষড়যন্ত্র করে সাংবাদিকদের ভুল বুঝিয়ে অসত্য সংবাদ প্রকাশ করে আসছে। ফলে রাজনৈতিক ও সামাজিকভাবে আবুল কালামের সম্মান ক্ষুন্ন হয়েছে। আবুল কালাম উপেজলার জীবনদাসকাঠী গ্রামের এন, এ, এস দাখিল মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপিত। সেই মাদ্রাসার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অিভেযাগ এনে গত ১৮মে আবুল কালামকে জড়িয়ে অসত্য সংবাদ প্রকাশ করায় ষড়যন্ত্রকারীরা।

এ ছাড়াও গত রবিবার (২২ মে) উপজেলার গালুয়া ইউনিয়নের কতিপয় নারীদের দিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে আবুল কালামের বিরুদ্ধে অসত্য অভিযোগ এনে একটি সংবাদ সম্মেলন করা হয়। এই সব ষড়যন্ত্রের প্রতিবাদে ও অসত্য সংবাদ প্রকাশের নিন্দা জানিয়ে আজ উপজেলা আওয়ামী লীগের
পক্ষ থেকে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপজরলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সরফরাজ স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান। এ সময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও রাজাপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, উপেজলা যুবলীগ সভাপতি আসলাম হােসেন মৃধা, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম খান, ছাত্রলীগ সভাপতি পারভেজ বাবু, সাধারণ সম্পাদক ফয়সাল মৃধা প্রমূখ।

আজকের সর্বশেষ সব খবর