বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রামেকের করোনা ইউনিটে আরো তিন মৃত্যু

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজনের করোনা পজিটিভ ছিলো। অন্য দুইজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

সোমবার (২৪ জানুয়ারি) সকাল ৯টা থেকে মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃত তিনজনের মধ্যে একজনের করোনা পজিটিভ ছিল। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। আর করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া দুজনের মধ্যে একজন চাঁপাইনবাবগঞ্জ এবং একজন রাজশাহী জেলার বাসিন্দা। রামেক হাসপাতালে ভর্তির পর তাদের একজন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ), একজন ২৯ নম্বর ও অপরজন ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

তিনি জানান, করোনা ইউনিটের ১০৪ শয্যার বিপরীতে মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল ৯টা পর্যন্ত মোট ৪৩ জন রোগী ভর্তি ছিলেন। এরমধ্যে রয়েছেন রাজশাহীর ২৩ জন, চাঁপাইনবাবগঞ্জের চারজন, নওগাঁর পাঁচজন, নাটোরের দুইজন, পাবনার তিনজন, কুষ্টিয়ার তিনজন, সিরাজগঞ্জের একজন, ঝিনাইদহের একজন ও মেহেরপুরের একজন। ৪৩ জন রোগীর মধ্যে করোনা পজিটিভ রোগী রয়েছেন ২৯ জন। আর করোনা উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১৩ জন রোগী। এছাড়া করোনা আক্রান্ত হয়নি এমন একজন রোগী রয়েছেন।

আজকের সর্বশেষ সব খবর