বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রায়হানের শিশু কন্যাকে নগদ অর্থ উপহার দিলেন প্রবাসী

প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০২১




সিলেট প্রতিনিধি : সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হানের শিশু সন্তান আলফা’র জন্য শুভেচ্ছা হিসেবে ৫০ হাজার টাকা প্রদান করেছেন এক প্রবাসী। উপহার হিসেবে দেওয়া এ টাকা আলফার নামে বারো বছর মেয়াদি একটি স্থায়ী আমানত হিসাবে বেসরকারি ব্যাংকে জমা রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় নিহত রায়হানের বাড়িতে উপস্থিত হয়ে ওই প্রবাসীর পক্ষে টাকার স্মারক তোলে দেন এই হত্যার প্রতিবাদে সিলেটের রাজপথে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে জনমত সৃষ্টি করে আলোচনায় আসা নাগরিক মোর্চা দুষ্কাল প্রতিরোধ আন্দোল’র সংগঠক আব্দুল করিম কিম। এসময় শিশু আলফার পক্ষে স্মারক গ্রহণ করেন নিহত রায়হান আহমদের মা সালমা বেগম।

উপহার হিসেবে টাকাগুলো আলফার জন্য পাঠান যুক্তরাষ্ট্র প্রবাসী ফ্রিল্যান্স সাংবাদিক, সমাজসেবী ও গোলাপগঞ্জ সমিতি অব আমেরিকার সভাপতি হেলিম আহমদ।

এই উপহারের স্মারক হস্তান্তরকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইলেকট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন’র (ইমজা) সহ-সভাপতি মইনুদ্দিন আহমেদ মঞ্জু, দুষ্কাল প্রতিরোধ আন্দোলনের সংগঠক দেবাশীষ দেবু, পূবালী ব্যাংক মদিনা মার্কেট শাখার ব্যাবস্থাপক সৈয়দা মাকসুদা বেগম, নিহত রায়হান আহমেদের চাচা মইনুল কুদ্দুস প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর