রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের উদ্যোগে অসহায় ৪শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : মে ১২, ২০২১




প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের উদ্যোগে কোভিড ১৯ ( করোনা) মহামারীতে কর্মহীন, ক্ষতিগ্রস্থ এবং অসহায় ৪ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। স্থানীয় হবিগঞ্জ লন টেনিস ক্লাব মাঠে এই আয়োজন করা হয়।

হবিগঞ্জ পৌরসভার মেয়র ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিমের সভাপত্বিতে ও রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান আশীষ কুমার কুরির সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।

বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোঃ জাকারিয়া, সহকারী কমিশনার প্রতীক মন্ডল, কার্যনির্বাহী সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন শফিকুজ্জামান হিরাজ, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহঃসভাপতি ও হবিগঞ্জ জেলা ডিএফএ এর সভাপতি আব্দুর রহমান, রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক যুব প্রধান পঙ্কজ কান্তি দাস পল্লব এবং যুক্তরাজ্য প্রবাসী সমাজ সেবক সাইফুল ইসলাম। এছাড়াও, রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের যুব স্বেচ্ছাসেবক বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিটি উপহার প্যাকেটে ছিল ৭.৫ কেজি চাল, এক কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ৫০০ গ্রাম সুজি।

প্রধান অথিতি হিসেবে রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেন, করোনা মহামারীতে রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের স্বেচ্ছাসেবকরা নিজের জীবন বাজি রেখে মানুষের সেবায় করে যাচ্ছে ।

আতাউর রহমান সেলিম বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। করোনা মহামারীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিট গত এক বছর যাবৎ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন । আপনাদের পাশে ছিলাম ,পাশে আছি ,ভবিষ্যতে আপনাদের পাশে থাকবো ইনশাল্লাহ ।

আজকের সর্বশেষ সব খবর