শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত : জুলাই ৭, ২০২৩




জার্নাল সারাদেশ বার্তা ॥ কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা শরনার্থী শিবিরে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। আরসা ও আরএসও নামে দুটি সন্ত্রাসী গ্রুপের মধ্যে এই গোলাগুলি হয় বলে জানা গেছে। পুলিশ নিহত পাঁচজনের লাশ উদ্ধার করেছে।

নিহতরা হলেন- ক্যাম্প-৮ ওয়েস্ট এইচ-৪৯ ব্লকের আনোয়ার হোসেন (২৪), এ-২১ ব্লকের মোহাম্মদ হামীম (১৬), ক্যাম্প-১৩ এর বি-১৭ ব্লকের আবুল বাশারের ছেলে নুরুল আমিন (২৪) ও ক্যাম্প-১০ এর এইচ-৪২ ব্লকের আব্দুল কাদেরের ছেলে মো. নজিমুল্লাহ এবং অন্য একজনের পরিচয় পাওয়া যায়নি।

আজ ৭ জুলাই শুক্রবার সকাল ৬টার দিকে উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৮ ওয়েস্টে এ গোলাগুলির ঘটনা ঘটে।

৮ এপিবিএন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আমির জাফর বলেন, গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে তিনজনের লাশ পাওয়া যায়। পরে দুজনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

তিনি জানান, দুই সন্ত্রাসী গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। নিহতরা আরসার সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, লাশগুলো উখিয়া থানায় আনা হয়েছে, ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। আইনশৃঙ্খলা বাহিনীর তথ্যানুযায়ী, গত দুই মাসে রোহিঙ্গা ক্যাম্পে এই নিয়ে ৩২টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটল।

আজকের সর্বশেষ সব খবর