বুধবার | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

প্রকাশিত : মে ৩১, ২০২১




সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ মে) বিকালে লাখাই উপজেলার মশাদিয়া গ্রামে প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলে এলাহী মোঃ ফরহাদের পরিচালনায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লাখাই উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাখাই উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ ইয়াছিন আরাফাত রানা, ২ নং মোড়াকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, ৫ নং করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবদুল হাই কামাল, ৩ নং মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুল মতিন মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, লাখাই উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ মোল্লা, মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, রাজন মিয়া, আব্দুল আলী মোল্লা মেম্বার, আব্দুল কাদির মেম্বার প্রমুখ।

রেফারি হিসাবে ম্যাচ পরিচালনার দায়িত্ব পালন করেন আব্দুল মতিন, শরীফ উদ্দীন, শামছুল হক।

বক্তব্য রাখছেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে মোড়াকরি ইউনিয়ন একাদশ কে ১-০ গোলে হারিয়ে করাব ইউনিয়ন একাদশ বিজয় লাভ করেন।

অনুষ্ঠান শেষে করাব ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল ও করাব ইউনিয়ন একাদশের অধিনায়কের হাতে চ্যাম্পিয়নট্রফি ও মোড়াকরি ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল ও মোড়াকরি ইউনিয়ন একাদশের অধিনায়কের হাতে রানার্সআপ ট্রফি তুলে দেন অতিথি বৃন্দ।

 

আজকের সর্বশেষ সব খবর