বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে বাসের চাপায় বৃদ্ধ নিহত

প্রকাশিত : ডিসেম্বর ৫, ২০২২




লাখাই প্রতিনিধি ॥ হবিগঞ্জের লাখাইয়ে বাসের চাপায় ওয়াহিদ আলী (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ সোমবার (৫ই ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। তিনি ওই উপজেলার পশ্চিমবুল্লা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ওয়াহেদ আলী চট্টগ্রামে যাওয়ার জন্য সোমবার বুল্লা বাজার এসে বাসের টিকিট করে কাউন্টারের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকাগামী লাকি পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে, দুর্ঘটনার পর বুল্লাবাজার ও আশপাশের লোকজন ঘটনাস্থলে সমবেত হন এবং ওয়াহিদ আলী হত্যার প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, বুল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু ও ইউপি সদস্য সুজন।

লাখাই থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া জানান, ওয়াহিদ আলী চট্টগ্রামে যাওয়ার জন্য বুল্লা বাজারে এসেছিলেন। বাসের টিকিট কেনা শেষে তিনি রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকাগামী লাকি পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। ওসি বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালক পালিয়ে গেলেও বাসটি আটক করা হয়েছে।’

আজকের সর্বশেষ সব খবর