রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন এমপি আবু জাহির

প্রকাশিত : নভেম্বর ২৯, ২০২২




ইউসুফ আহমেদ আলিফ, লাখাই ॥ লাখাই উপজেলার প্রায় ৬ হাজার কৃষক কৃষাণীদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

মঙ্গলবার (২৯শে নভেম্বর) সকালে উপজেলা হ্যালীপ্যাড মাঠে লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা অমিত ভট্টাচার্যের পরিচালনায় সার ও বীজ বিতরণ কার্যক্রম উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লাখাই উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে সার ও বীজ বিতরণ কার্যক্রমের প্রধান অতিথি হিসাবে কৃষক কৃষানীদের হাতে সার ও বীজ বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ ও লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম। স্বাগত বক্তব্য রাখেন লাখাই উপজেলা কৃষি অফিসার শাকিল খন্দকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দাম, ৬নং বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ।

সার ও বীজ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে কৃষি বিভাগের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, উপজেলার ৬ টি ইউনিয়নের উফশী বোরো বীজ ও রাসায়নিক সার ৩ হাজার ২ শত জন, হাইব্রিড বীজ ৩ হাজার জন, উপজেলা পরিষদের অর্থায়নে সরিষা বীজ ও সার ৭০ জন মোট ৬ হাজার ২শত ৭০ জন কৃষক কৃষাণী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ উপহার পাবেন।

আজকের সর্বশেষ সব খবর