শুক্রবার | ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে অবৈধ দোহার জাল জব্দ॥ জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করেছে উপজেলা প্রশাসন

প্রকাশিত : জুন ২৪, ২০২১




সুমন আহমেদ বিজয়, লাখাই প্রতিনিধি ॥ লাখাইয়ে অবৈধ দোহার জাল জব্দ করে জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করেছে উপজেলা প্রশাসন।

লাখাই উপজেলার স্বজনগ্রামে বর্ষায় প্লাবিত বিভিন্ন প্লাবন ভূমি ও নদীতে অবৈধভাবে নিষিদ্ধ দোহার জাল ও কারেন্ট জাল ব্যবহার করায় একটি দোহার জাল জব্দ করে জনসম্মুখে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

বুধবার সকালে লাখাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন আরাফাত রানার নেতৃত্বে ১নং লাখাই ইউনিয়নের একটি খাল থেকে অবৈধ দোহার জাল জব্দ করা হয়।

পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে সহকারী কমিশনার (ভুমি) মোঃ ইয়াছিন আরাফাত রানা, উপজেলা মৎস্য কর্মকর্তা ইদ্রিস তালুকদার, উপজেলা সমবায় আফিসার ইসমাইল তালুকদার রাহী,লাখাই প্রেসক্লাবেরভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত ও লাখাই সাংবাদিক ফোরামের সভাপতি সুশীল চন্দ্র দাসের উপস্থিতিতে উদ্ধারকৃত অবৈধ দোহার জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

লাখাই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন আরাফাত রানা বলেন ,লাখাই ইউনিয়ন থেকে একটি উঠান বৈঠক শেষ করে ফেরার পথে খালের মধ্যে অবৈধ দোহার জাল ব্যবহার করে মাছ ধরায় নিষিদ্ধ চায়না দোহার জাল উদ্ধার করে জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে এবং ঘটনাস্থলে কেউ নিষিদ্ধ দোহার জালের মালিকানা দাবী না করায় কারো বিরুদ্ধে কোন ব্যবস্হা নেওয়া সম্ভব হয়নি।

আজকের সর্বশেষ সব খবর