শনিবার | ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত : জুন ২, ২০২১




সুমন আহমেদ বিজয়, লাখাই প্রতিনিধি ॥ লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাদক, জঙ্গিবাদ,ইভটিজিং, বাল্য বিবাহ,যৌতুক, প্রযুক্তির অপব্যবহার ও দাঙ্গা প্রতিরোধে বুল্লা ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের গন্যমান্য ও স্হানীয় নের্তৃবৃন্দের অংশগ্রহণের মাধ্যমে গতকাল বুধবার (২ জুন) বিকালে বুল্লা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

লাখাই থানার ওসি তদন্ত মহিউদ্দিন সুমনের সভাপতিত্বে ও ৬ নং বুল্লা ইউনিয়নের বিট অফিসার এসআই মোঃ সোহাগ ফকিরের পরিচালনায় বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লাখাই প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ, লাখাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট খোকন চন্দ্র গোপ,লাখাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ বিজয়,বুল্লা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহারুল ইসলাম তাউছ, এডভোকেট মোশাররফ হোসেন শিফন,৮ নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রাজ্জাক,৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ বাচ্চু মিয়া,মোঃ নিজাম উদ্দিন সুজন,মোঃ ভেলু মিয়া,শমসু মিয়া, মোঃ হাদিস মিয়া প্রমুখ।

বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল বলেন মাদক, জুয়া, দাঙ্গা, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্য বিবাহ,যৌতুক ও প্রযুক্তির অপব্যবহার সহ যেকোন অপরাধ সংঘটিত হলেই আমাকে ফোন দিয়ে অবগত করবেন,বুল্লা বাজারের যানজট সমস্যা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি উপস্থিত সকল কে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ওয়ারেন্ট ও সাজা প্রাপ্ত আসামীদের বিষয়ে পুলিশ কে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।

আজকের সর্বশেষ সব খবর