রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে স্বাস্থ্য বিধি ও সরকারী নির্দেশনা কার্যকর করতে উপজেলা প্রশাসনের অভিযান

প্রকাশিত : এপ্রিল ১৬, ২০২১




সুমন আহমেদ বিজয়, লাখাই প্রতিনিধি : লাখাই উপজেলায় স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা কার্যকর করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) উপজেলার কালাউক বাজার, বামৈ বাজার, বটতলা বাজার ও লাখাই বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লাখাই উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লুসিকান্ত হাজং এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছিন আরাফাত রানা।

সূত্রে জানা যায় বর্তমানে করোনা সংক্রমণের প্রকোপ আবারও বৃদ্ধি পাওয়ায় এবং প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রীপরিষদ বিভাগের নির্দেশনা মোতাবেক মাস্ক বিহীন ও সরকারী নির্দেশনা অমান্য করে নির্দিষ্ট সময়ের পর দোকান খোলে ব্যবসা পরিচালনা ও চলাফেরার অপরাধে ৭ জন পথচারী ও দোকানদারকে মোট ৭ টি মামলায় ১ হাজার ৩ শত টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে সহযোগিতা করেন লাখাই থানার একদল পুলিশ সদস্য ও স্থানীয় জনসাধারণ।

লাখাই উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং বলেন- শুধুমাত্র পরিপত্রে উল্লেখিত দোকান ব্যবসা নির্দিষ্ট সময়ের জন্য পরিচালনা ও চলাফেরা করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। মাস্ক পড়ুন ও সরকারি নির্দেশনা মান্য করুন এবং করোনা প্রতিহত করুন এই বিষয়টি সকলকে অবহিত করা হয়। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে আমাদের প্রতিনিধি কে তিনি জানান।

এই বিভাগের আরো নিউজ

হবিগঞ্জ- লাখাই সড়কে ট্রাক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সৌদি প্রবাসী নিহত
লাখাইয়ে বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির
লাখাইয়ে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু
লাখাই উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক ইসরাত জাহান
লাখাইয়ে বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে জরিমানা
আজকের সর্বশেষ সব খবর