বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে স্বাস্থ্য বিধি ও সরকারী নির্দেশনা কার্যকর করতে উপজেলা প্রশাসনের অভিযান

প্রকাশিত : এপ্রিল ১৬, ২০২১




সুমন আহমেদ বিজয়, লাখাই প্রতিনিধি : লাখাই উপজেলায় স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা কার্যকর করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) উপজেলার কালাউক বাজার, বামৈ বাজার, বটতলা বাজার ও লাখাই বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লাখাই উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লুসিকান্ত হাজং এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছিন আরাফাত রানা।

সূত্রে জানা যায় বর্তমানে করোনা সংক্রমণের প্রকোপ আবারও বৃদ্ধি পাওয়ায় এবং প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রীপরিষদ বিভাগের নির্দেশনা মোতাবেক মাস্ক বিহীন ও সরকারী নির্দেশনা অমান্য করে নির্দিষ্ট সময়ের পর দোকান খোলে ব্যবসা পরিচালনা ও চলাফেরার অপরাধে ৭ জন পথচারী ও দোকানদারকে মোট ৭ টি মামলায় ১ হাজার ৩ শত টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে সহযোগিতা করেন লাখাই থানার একদল পুলিশ সদস্য ও স্থানীয় জনসাধারণ।

লাখাই উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং বলেন- শুধুমাত্র পরিপত্রে উল্লেখিত দোকান ব্যবসা নির্দিষ্ট সময়ের জন্য পরিচালনা ও চলাফেরা করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। মাস্ক পড়ুন ও সরকারি নির্দেশনা মান্য করুন এবং করোনা প্রতিহত করুন এই বিষয়টি সকলকে অবহিত করা হয়। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে আমাদের প্রতিনিধি কে তিনি জানান।

আজকের সর্বশেষ সব খবর