শুক্রবার | ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাই উপজেলার বিভিন্ন অফিস পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার

প্রকাশিত : মে ২৮, ২০২১




সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে : লাখাই উপজেলার বিভিন্ন অফিস পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ফজলুল কবীর।

গতকাল বৃহস্পতিবার সারাদিন ব্যাপী সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ও স্থানীয় সরকার বিভাগের পরিচালক মোঃ ফজলুল কবীর হবিগঞ্জের লাখাই উপজেলার বিভিন্ন অফিস পরিদর্শন করেন।

সূত্রে জানা যায় সারাদিনব্যাপী উপজেলার বুল্লা ইউনিয়ন পরিষদ ও বুল্লা ইউনিয়ন ভূমি অফিস, উপজেলা ভূমি অফিস, উপজেলা পরিষদ, মুড়িয়াউক ইউনিয়নে নির্মাণাধীন ভূমি অফিস এবং একই ইউনিয়নের মশাদিয়া গ্রামে গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ফজলুল কবীর।

পরিদর্শনকালে তিনি বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন এবং দাপ্তরিক কর্মকাণ্ডে সুশৃঙ্খল পরিবেশ ও সেবার মানে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক তওহীদ আহমেদ সজল,উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং,সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন আরাফাত রানা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ।

বিভাগীয় কমিশনার এর পক্ষ থেকে কৃষ্ণপুর কমলাময়ী উচ্চ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ হিসাবে ডেক্সটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হয়।

এছাড়া এডিপি বরাদ্দকৃত ল্যাপটপ লাখাই এ.সি.আর.সি উচ্চ বিদ্যালয় এবং বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ে বিতরণ করেন তিনি।

আজকের সর্বশেষ সব খবর