রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাই উপজেলার বিভিন্ন বন্যা আক্রান্ত এলাকা সরেজমিন পরিদর্শন করেন ইউএনও

প্রকাশিত : জুন ২০, ২০২২




সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে॥ লাখাই উপজেলার বিভিন্ন এলাকায় বন্যা আক্রান্ত এলাকা সরেজমিন পরিদর্শন করেন লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিন।

গতকাল রবিবার ৬নং বুল্লা ইউনিয়নের গোপালপুর, বামৈ ইউনিয়নের কাটিহারা,পশ্চিম বামৈ,পূর্ব বামৈ সহ উপজেলার বিভিন্ন এলাকার পানি বন্দী মানুষের খোঁজ খবর নেন এবং তাদের দুঃখ দুর্দশার সরেজমিনে গিয়ে পরিদর্শন করলেন করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুল ইসলাম, ৬নং বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জীবন কুমার দে সহ স্থানীয় জনপ্রতিনিধি ও অন্যান্য ব্যক্তিবর্গ।

বন্যায় আক্রান্ত কিছু পরিবার বন্যা আশ্রয় কেন্দ্রে অবস্থান করছেন। উপজেলা নির্বাহী অফিসার তাদের সমস্যাদির খোঁজ নেন এবং কিছু কিছু সমস্যা বিশেষ করে খাবার পানি ও টয়লেটের সমস্যার সমাধান করা হয়। তাছাড়া আশ্রয় কেন্দ্রে অবস্থান করা লোকদের মধ্যে ১ হাজার পিস পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।

তিনি বলেন লাখাই উপজেলাবাসীকে আশ্বস্ত করতে চাই লাখাই উপজেলা প্রশাসন, সকল জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা -কর্মচারী, অন্যান্য ব্যক্তিবর্গদের নিয়ে বন্যার সম্ভাব্য ক্ষতি মোকাবেলায় সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাব। আমরা অত্যন্ত তৎপর আছি। পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে।

আজকের সর্বশেষ সব খবর