শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

শাল্লা নোয়াগাঁওয়ে হামলাকারীরা ছাড় পাবে না ॥ এমপি আবু জাহির

প্রকাশিত : মার্চ ২১, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে সাম্প্রদায়িক সহমর্মিতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এখানে সকল ধর্মের মানুষ আমরা এক সঙ্গে মিলেমিশে বসবাস করি। একে অন্যের সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করি। এ পরিস্থিতিতে সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ে হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনার নেপথ্যে যারা রয়েছে তাদেরকে ছাড় দেয়া হবে না। এদেরকে শাস্তির মুখোমুখি করা হবে।

রোববার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলায় শ্রীশ্রী গীতাযজ্ঞ ও ধর্মসভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেছেন সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। শায়েস্তাগঞ্জের শ্রী শ্রী সনাতন গীতা সংঘ এ সভার আয়োজন করে। এতে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জে পৌরসভার মেয়র এফএম আহমেদ অলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা গৌরপ্রসাদ রায়। এতে সনাতন ধর্মাবলম্বী সহশ্রাধিক নারী পুরুষসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে এমপি আবু জাহির সেখানে একটি নাট মন্দির নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

দুইটি রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করছেন এমপি আবু জাহির

একইদিন বিকেলে এমপি আবু জাহির ৮০ লাখ টাকা ব্যয়ে লাখাই আর এন্ড এইচ-লাখাই আর এন্ড এইচ ভায়া রিচি চক বাজার রাস্তা ও ১০ লাখ টাকা ব্যয়ে রিচি গ্রামে রাস্তা মেরামত কাজের উদ্বোধন শেষে উপকারভোগী এলাকাবাসীকে সাথে নিয়ে মোনাজাত করেন। এ সময় হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম ও সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো নিউজ

শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না
হবিগঞ্জ পৌরএলাকায় সুন্দর ও শান্তিপূর্নভাবে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত
কিডনি ও লিভারে সমস্যা: হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে
চৌমুহনীতে পূজামণ্ডপে হামলায় একজন নিহত, ১৪৪ ধারা জারি
আড়াই কোটি টাকা নিয়ে যশোর শিক্ষা বোর্ডের হিসাব সহকারী পলাতক
আজকের সর্বশেষ সব খবর