বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য আটক

প্রকাশিত : জানুয়ারি ১৯, ২০২২




মোঃ জমির আলী, শায়েস্তাগঞ্জ থেকে॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার সহ সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ জানুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ বাইপাস সড়কের সুদিয়াখলা এলাকায় অভিযান চালায়।

এসময় দেশিয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার (যাহার নাম্বার-ঢাকা মেট্রো-গ ১৪-২২৪৭) সহ ৫ জনকে আটক করে। এসময় ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে যায়।

আটককৃতরা হলো, হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের সফর আলীর ছেলে উজ্জ্বল মিয়া (২৮), একই এলাকার মৃত গউছ আলীর ছেলে নুর আলী ওরফে কালা মিয়া (৪০), একই ইউনিয়নের দেবপাড়া গ্রামের বকুল মিয়ার ছেলে আক্তার মিয়া (১৯), পশ্চিম পাড়ার শাহাদাত আলীর ছেলে ফুয়াদ মিয়া (২২) এবং চুনারুঘাট উপজেলার গোছাপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে রাজু মিয়া (১৯)।

এবিষয়ে শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোরশেদ আলম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ বাইপাস সড়কের সুদিয়াখলা এলাকায় ১৪-১৫ জনের একটি ডাকাত দল দেশিয় অস্ত্রসহ অবস্থান করছে। সংবাদ প্রাপ্তির পরপরই আমরা সেখানে অভিযান পরিচালনা করে ৫ জনকে অস্ত্র ও প্রাইভেট কার সহ গ্রেপ্তার করতে সক্ষম হই। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর