মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত বেড়ে ৩

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিকশার আহত আরও এক যাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত রাহিম (২০) চানপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেহ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটলে চালকসহ দুজন নিহত হয়েছেন। তারা হলেন- শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের চানপুর গ্রামের লিছু মিয়ার ছেলে খোকন মিয়া (২২) ও চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের দুবাউড়া গ্রামের তোলাই মিয়ার ছেলে জলফু মিয়া (৪০)।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ থেকে একটি অটোরিকশা সুতাং এলাকায় যাওয়ার পথে শায়েস্তাগঞ্জের থানা মোড়ে মহাসড়কে ওঠার সময় সিলেটগামী একটি কাভার্ড ভ্যান অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে চালকসহ তিনজন গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত অপরজনকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি সালেহ আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যান ও চালককে গ্রেপ্তার করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর