বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় ইজিবাইকের ১ যাত্রী নিহত; আহত ২

প্রকাশিত : ডিসেম্বর ২১, ২০২০




মোঃ জমির আলী, শায়েস্তাগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মহাসড়ক ক্রসিংয়ের সময় ট্রাক চাপায় ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। সোমবার রাত ৯টার দিকে শায়েস্তাগঞ্জ-দেউন্দি সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মো. আল আমিন (২৮) চুনারুঘাট উপজেলার পাকুরিয়া গ্রামের জারু মিয়ার ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন, শায়েস্তাগঞ্জের দুদু মিয়ার ছেলে দুলাল মিয়া (৩২) ও চুনারুঘাট উপজেলার শাকির মোহাম্মদপুর গ্রামের কুর্শেদ মিয়ার ছেলে আউয়াল (২৮)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, শায়েস্তাগঞ্জ থেকে ২ জন যাত্রী নিয়ে দেউন্দি যাচ্ছিল একটি টমটম ইজিবাইক। এ সময় ইজিবাইকটি ঢাকা-সিলেট মহাসড়ক পাড়াপারের সময় ঢাকা থেকে সিলেটগামী একটি দ্রুতগতির ট্রাক ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকের তিন যাত্রীই গুরুত্বর আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

আহত বাকি দুইজন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঢাকা- সিলেট মহাসড়ক ১ঘণ্টা অবরোধ করে রাখে। এ সময় উভয় পাশে যানবাহনের দীর্ঘ সারি দেখা যায়। পরে শায়েস্তাগঞ্জ থানা ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করেন।

আজকের সর্বশেষ সব খবর