মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জে নতুন ২৭০ জন ভাতাভোগীর মাঝে কার্ড বিতরণ করেছেন এমপি আবু জাহির

প্রকাশিত : ফেব্রুয়ারি ৯, ২০২১




মোঃ জমির আলী, শায়েস্তাগঞ্জ ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মণডুরা ইউনিয়নে নতুন ২৭০ জন স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীর মাঝে সরকারি ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। সংসদ সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে কার্ড তুলে দিয়েছেন।

এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুর ইসলাম প্রধান, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুসাইন মোঃ আদিল জজ মিয়া ও নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় সংসদ সদস্য আবু জাহির বলেন, বর্তমান সরকার অস্বচ্ছল এবং অসহায় মানুষদের সুবিধা নিশ্চিতে বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্রদের মুখের খাবার নিশ্চিত না করে নিজে খাবার গ্রহণ করেন না। আর সেজন্যই সারাদেশে অসহায় মানুষদেরকে বছরব্যাপি ভাতা প্রদান করা হচ্ছে।

শায়েস্তাগঞ্জ উপজেলায় ২৭০ জন নতুন ভাতাভোগীর মাঝে নূরপুরে ৭৭ এবং ব্রাহ্মণডুরা ইউনিয়নের বাসিন্দা ১৯৩ জন। তারা সকলেই হাঁসি মুখে ভাতার কার্ড হাতে নিয়ে বাড়ি ফিরেছেন। প্রথম দফায় তারা একদিনে গত ১৫ মাসের ভাতা পাবেন।