মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০২২




মোঃ জমির আলী, শায়েস্তাগঞ্জ প্রতিনিধি॥ শায়েস্তাগঞ্জে ৫ প্রতিষ্ঠানকে ৩৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।বুধবার (১২ জানুয়ারি) বিকালে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ মিনহাজুল ইসলাম।

এ সময় যথাযথ কর্তৃপক্ষের লাইসেন্স গ্রহণ না করে ব্যবসা পরিচালনা করা, লাইসেন্স নবায়ন না করা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করার অপরাধে “সার ব্যবস্থাপনা আইন, ২০০৬” এর ৮(১) ধারা, “বীজ আইন, ২০১৮” এর ৮(১) এবং ” ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯” এর ৫১ ধারা অনুযায়ী পুরানবাজারের তামিম সীডসকে ৩ হাজার টাকা, আনজব আলী ট্রেডার্সকে ১০ হাজার টাকা, ড্রাইভার বাজারের জামাল ট্রেডার্সকে ৩ হাজার টাকা, দাউদনগর বাজার রেল গেট এলাকার সহিদ ট্রেডার্সকে ১৫ হাজার টাকা এবং আহম্মদ ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় সদর উপজেলা কৃষি কর্মকর্তা ( অতিরিক্ত দায়িত্ব শায়েস্তাগঞ্জ) সুকান্ত ধর, ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ( অতিরিক্ত দায়িত্ব শায়েস্তাগঞ্জ) তৌহিদুর রহমান মিলন উপস্থিত ছিলেন। অভিযানে সার্বিক সহযোগিতা করে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ।

আজকের সর্বশেষ সব খবর