মঙ্গলবার | ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যাকারীদের ফাঁসীর দাবীতে নছরতপুরে মানববন্ধন

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০২১




শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : শায়েস্তাগঞ্জের নছরতপুরে স্কুল ছাত্র তানভীর হত্যাকারীদের ফাসির দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারী) বিকাল ৪টায় ঢাকা সিলেট মহাসড়কের নছরতপুর রেল গেইটে তারুণ্য রক্তদান ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয় মানববন্ধন।

তারুণ্য রক্তদান ফাউন্ডেশনের সদস্য সাজিদুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- নূরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, তারুণ্য রক্তদান ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক এস এইচ টিটু, মহিলা মেম্বার মোছাঃ রাবেয়া বেগম, শায়েস্তাগঞ্জ থানার এস আই জসিম উদ্দিন, আরিফ হোসেন খোকন, সাইফুল ইসলাম সাজু,রাকিবুল হোসেন সান্টু, ফখরুল হামিদ,ফয়েজ আহমেদ রুবেল, তোফাজ্জল হোসেন অপু, মোঃ সেলিম মিয়া, শামিম আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন – গত ২৪ জানুয়ারি নবম শ্রেণির ছাত্র তানভীর কে উজ্জ্বল, শান্ত, জাহেদ পরিকল্পিতভাবে নৃশংসভাবে হত্যা করেছে। এই তিন হত্যাকারীদের দ্রুত আইনে বিচারের মাধ্যমে ফাঁসি নিশ্চিত করতে হবে। হবিগঞ্জ জেলা প্রশাসন ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ইনচার্জ সহ সকল পুলিশদের ধন্যবাদ জানান দুই দিনের মধ্যে একটি খুনের ঘটনা সবাই’র সামনে নিয়ে এসেছেন এবং খুনিদের গ্রেফতার করে স্বীকারোক্তি নিয়েছেন।

মানববন্ধনে তানভীরের বাবা ফারুক মিয়া বলেন – আমার মত আর যেন কোন বাবা’র বুক খালি না হয়। আমি কলা চুরির বিচার করেছিলাম বলে আমার একমাত্র ছেলে তানভীর কে এই খুনিরা নির্মমভাবে হত্যা করেছে,আমি আমার ছেলে হত্যার বিচার চাই, তাদের ফাঁসি চাই।

উল্লেখ্য, তারুণ্য রক্তদান ফাউন্ডেশনের সকল সদস্য ও এলাকার প্রায় শতাধিক যুব-সমাজ ও মুরুব্বীগন এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর