বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জে ২ হাজার কেজি চোরাই চা পাতাসহ ৬ চোরাকারবারি আটক

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২১




মোঃ জমির আলী, শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জে ২ হাজার কেজি চোরাই চা–পাতাসহ ৬ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার অলিপুর এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে ট্রাকবোঝাই প্রায় দুই হাজার কেজি চা–পাতা পাচার করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকায় অবস্থান নেয়।

এসময় ছয় চোরাকারবারিসহ চা–পাতাবোঝাই ট্রাকটি আটক করে পুলিশ। আটককৃতরা হলো, চুনারুঘাট উপজেলার গনকিরপাড় গ্রামের আব্দুল মতলিবের ছেলে আবুল হোসেন (৪২), তার ভাই আলী হোসেন (২৬), একই এলাকার আমির হোসেনের ছেলে আক্তার মিয়া (১৯), নজরুল ইসলামের ছেলে রনি মিয়া (২১), একই উপজেলার দক্ষিন ছয়শ্রী গ্রামের রশিদ মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (২৮), পশ্চিম ডোলনা গ্রামের আব্দুল মতলিবের ছেলে হাছন মিয়া (২৮) কে আটক করে। এসময় পিকআপ বোঝাই করা ২ হাজার কেজি ভারতীয় চা পাতা উদ্ধার করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় চন্দ্র দেব এর সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার কেজি চোরাই চা-পাতা সহ ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃত চা পাতার আনুমানিক মূল্য ৮ লক্ষ টাকা। এসময় তিনি চোরাকারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

আজকের সর্বশেষ সব খবর