শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জ সড়ক দুর্ঘটনা: শ্বশুর বাড়ি যাওয়া হলনা ফরিদের…

প্রকাশিত : জানুয়ারি ৫, ২০২১




মোহাম্মদ শাহ্ আলম : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ঢাকা-সিলেট মহাসড়কের দেউন্দি সড়কের মোড়ে মোটরসাইকেল ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ফরিদ মিয়া (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয় আরো দুইজন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

মঙ্গলবার (৫ই জানুয়ারি) দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের এ ঘটনা ঘটে। নিহত ফরিদ মিয়া উপজেলার ডাকিজাঙ্গল গ্রামের মৃত হাজী লাল মিয়ার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ফরিদ মিয়া মোটরসাইকেল যোগে কাজিরগাও থেকে শায়েস্তাগঞ্জ যাচ্ছিলেন বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে ধাক্কা লেগে আহত হন তিনি। পরে ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে নিহত ফরিদের পরিবার সূত্রে জানা যায়, ফরিদ দুই মাস পূর্বে কাতার থেকে দেশে আসেন। পরে ১২/১৩ দিন পূর্বে হবিগঞ্জ সদর উপজেলার চাঁনপুর গ্রামে বিবাহ করেন। মঙ্গলবার দুপুরে মোটরসাইকেল যোগে তার শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে দেউন্দি সড়কের মোড়ে সিলেটগামী নোহা গাড়ির চাপায় গুরুত্বর আহত হন ফরিদ মিয়া। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১ টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসক দেবাশীষ দাশ।

এদিকে দুর্ঘটনায় খবরে স্থানীয় জনতা মহাসড়ক অবরোধ করে। এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম জানান, সড়কে গতিরোধক স্থাপনের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় জনতা।