বৃহস্পতিবার | ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

শিবপাশায় গ্যাপ ফাউন্ডেশন ইউকে ও নূরীয়া মিশনের যৌথ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : মার্চ ২৫, ২০২৩




জার্নাল প্রতিবেদক ॥ রোজা শুরুতেই দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ করেছে যুক্তরাজ্য ভিত্তিক চ্যারেটি সংগঠন গ্যাপ ফাউন্ডেশন ইউকে ও নূরীয়া মিশন। শনিবার (২৫শে মার্চ) সকালে শাহ আব্দুল কুদ্দুছ নূরী দাখিল মাদ্রাসা হল রুমে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শাহ আব্দুল কুদ্দুছ নূরী দাখিল মাদ্রাসার ব্যবস্থাপনা পরিচালক শাহ জালাল উদ্দিন জুয়েল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী।

যুক্তরাজ্য থেকে ভার্চুয়ালী স্বাগত বক্তব্য রাখেন নূরীয়া মিশনের সভাপতি পীর শাহ মাওলানা হালিম উদ্দিন নূরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন, শিবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাদ চৌধুরী, শিবপাশা শাহ আব্দুল কুদ্দুছ নূরী দাখিল মাদরাসার সাবেক সুপার মাওলানা মোজাক্কির হোসেন, শিবপাশা প্রবাসী কল্যান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন চৌধুরী, আজমিরীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহিদ হাসান জীবন, শিবপাশা ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক মুহিবুর রহমান চৌধুরী। এছাড়াও উপস্হিত ছিলেন শাহবাজ মিয়া, শাহ মো: শাহজাহান মিয়া, সহকারী শিক্ষক মামুন রেজা, শাহ ওলি ওল্লাহ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা তজমুল হোসেন।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়ার করেন হাফেজ মাছুম বিল্লাহ এবং হামদ নাত বলেন শাহ জাহিনুর রহমান।

প্রধান অতিথি মোঃ মাসুক আলী বলেন, যুক্তরাজ্য ভিত্তিক চ্যারেটি সংগঠনগুলো যেভাবে দুঃস্থ মানুষের সেবায় কাজ করে যাচ্ছে তা প্রশংসার যোগ্য।’ তিনি নূরীয়া মিশনের সভাপতি পীর শাহ মাওলানা হালিম উদ্দিন নূরী এবং ‘গ্যাপ ফাউন্ডেশনে’ যারা এই ত্রাণ কার্যে অর্থ ও শ্রম দিয়ে অবদান রাখছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেষে ২শ জন অসহায়-দুঃস্থ ও মাদ্রাসার গরীব এতিম ছাত্রদের মাঝে প্রায় একমাসের খাদ্য সামগ্রী দেওয়া হয়। খাদ্য বিতরণ কর্মসূচীতে চাউল, আলু, পেয়াজ, তৈল, চানা, খেজুর এবং ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসমূহ প্রদান করা হয়।

আজকের সর্বশেষ সব খবর