মঙ্গলবার | ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শেখ কামাল বেঁচে থাকলে ক্রিকেটের উন্নতিতে সর্বাধিক খুশী হতেন॥ এমপি আবু জাহির

প্রকাশিত : আগস্ট ৫, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ টি টোয়েন্টির দুইটি ম্যাচে টাইগাররা অস্ট্রেলিয়াকে যেভাবে হারাল তা বাঙালি জাতির জন্য আনন্দের। ক্যাপ্টেন শেখ কামাল বেঁচে থাকলে দেশের ক্রিকেটের এই উন্নতিতে তিনিই সবচেয়ে বেশী খুশী হতেন। তিনি ছিলেন বাংলাদেশের আধুনিক ক্রিড়া ও সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম পথিকৃৎ। তাঁর আনুসরণ বাংলাদেশের তরুণ সমাজ নিজেদেরকে দেশপ্রেমিক হিসাবে গড়ে তুলতে পারবে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জেষ্ঠ্য পুত্র শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা, বৃক্ষরোপন কর্মসূচি ও ক্রীড়া সংগঠক এবং রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।

অনুষ্ঠানে হবিগঞ্জ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর