শনিবার | ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শেখ হাসিনার আমল বিশ্বে একটি স্বর্ণালি অধ্যায় ॥ এমপি আবু জাহির

প্রকাশিত : জুন ৫, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের কারিগর। তিনি তলাবিহীন ঝুঁড়ির বাংলাদেশকে অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসায় উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।

শনিবার (০৫ জুন) হবিগঞ্জ সদর উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন এবং সমাপনীর পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি একথা বলেছেন। উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে এ অনুষ্ঠানগুলোর আয়োজন করা হয়েছে।

সংসদ সদস্য আবু জাহির আরও বলেন, সমকালীন বিশ্বে শেখ হাসিনার ক্ষমতায় থাকার আমল একটা স্বর্ণালি অধ্যায়। এ অধ্যায় কেউ কোনদিন স্পর্শ করতে পারবে না। বাঙালি জাতির পরিত্রাণদাত্রী শেখ হাসিনা। রাজনীতিক হিসেবে তিনি আদর্শ। আওয়ামী লীগের সভানেত্রী এবং বাংলাদেশের প্রধানমন্ত্রীর পরিচয় অতিক্রম করে তিনি অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন। শেখ হাসিনার আমল ইতিহাসের অনন্য অধ্যায় হিসেবে সূচিত।
আবু জাহির বলেন, বিএনপি’র আমলে এ দেশটা অপরাধীদের অভয়ারণ্যে পরিণত হয়েছিল। সেই কলঙ্কিত অধ্যায়ের অবসান ঘটিয়ে শেখ হাসিনা বাংলাদেশকে আজ উন্নত, সমৃদ্ধ বাংলাদেশের কাতারে নিয়ে এসেছেন। এ সময় তিনি সরকারের বিভিন্ন প্রশিক্ষণের সুযোগ কাজে লাগিয়ে গবাদি পশু পালনসহ বিভিন্ন বিষয়ে প্রতিষ্ঠিত উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে যুব সমাজের প্রতি আহবান জানিয়েছেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা প্রকাশ রঞ্জন বিশ্বাস। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রনজিত কুমার আচার ও অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ভেটেরিনারি সার্জন মোঃ জসিম উদ্দিন।

এর আগে এমপি আবু জাহির হবিগঞ্জ নিউফিল্ডে ফিতা কেটে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন। এরপর তিনি খামাড়িদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দিয়েছেন। অনুষ্ঠানে গাভী, ষাড়, চাগল, বকনা, মুরগীসহ ৪০টি স্টল অংশ নিয়েছেন।

অন্যদিকে বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রাণী সম্পদ প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন এমপি আবু জাহির। সেখানে তিনি পুরস্কারপ্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন। অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামসহ প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর