শুক্রবার | ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শেরপুরে বজ্রপাতে প্রাণ গেলো ৪ জনের

প্রকাশিত : আগস্ট ১১, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ শেরপুরে বজ্রপাতে পৃথক ঘটনায় চারজন নিহত এবং চারজন আহত হয়েছেন। বুধবার (১১ আগস্ট) দুপুরে জেলার সদর, নকলা, ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলায় ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে মো. মোস্তফা, নকলা উপজেলার লাভা গ্রামের মো. বদিউজ্জামানের ছেলে মো. আজিজুল হক, শ্রীবরদী উপজেলার মো. আব্দুল হামিদের ছেলে মো. আকরাম হোসেন ও ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকার কিশোর রাসেল মিয়া।

আহতরা হলেন- সদর উপজেলার কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের মো. ফজু মিয়ার ছেলে মো. বদু মিয়া ও মৃত জোসনা মিয়ার ছেলে মো. আবু সাঈদ এবং নকলার লাভা গ্রামের আব্দুস ছালামের পুত্র বাবু মিয়া ও মোক্তার হোসেনের পুত্র মো. হুমায়ুন ওরফে ফকির।

স্থানীয়রা জানান, সকাল থেকে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে জমিতে আমন ধানের চারা রোপণ করছিলেন কৃষি শ্রমিক মোস্তফা। দুপুর ১২টার দিকে বৃষ্টিপাত শুরু হলে হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এছাড়া বদু মিয়া ও আবু সাঈদ গুরুতর আহত হন।

দুপুর সাড়ে ১২টার দিকে নকলা উপজেলার লাভা এলাকায় জমিতে ধান রোপণে সময় বজ্রপাতে আরেক কৃষি শ্রমিক মো. আজিজুল হক মারা যান। এ সময় মো. হুমায়ুন ও বাবু মিয়া আহত হন।

একই সময় শ্রীবরদী উপজেলার গোশাইপুর এলাকায় বজ্রপাতে কিশোর আকরাম হোসেন ও ঝিনাইগাতী মালিঝিকান্দা এলাকার রাসেল মিয়া নামের আরেক কিশোর মারা যায়।

বজ্রপাতে নিহতের বিষয়ে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ও ঝিনাইগাতী থানার ওসি ফায়েজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন করছে। স্ব স্ব থানায় অপমৃত্যুর মামলা দায়ের করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের সর্বশেষ সব খবর