শনিবার | ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

শোক দিবস উপলক্ষে রাজাপুর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা

প্রকাশিত : আগস্ট ২০, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজাপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ আগষ্ট) বিকাল চারটায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ খায়রুল আলম সরফরাজ বক্তব্যে বলেন, বাঙ্গালি জাতির স্বাধীনতার বিষয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কখনোই করো সাথে আপোষ করেননি। বঙ্গবন্ধু নিজের পরিবারের দিকে লক্ষ না করে বাংলাদেশের মানুষের স্বাধীনতার জন্য নিজের জিবনকে বিলিয়ে দিয়েছেন। ব্যক্তি মুজিবের মৃত্যু হতে পারে কিন্তু আদর্শের মৃত্যু হতে পারেনা। বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে তারই কন্যা দেশকে নেতৃত্ব দিচ্ছে।

রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল মৃধার সঞ্চালনায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডঃ সঞ্জীব কুমার বিশ্বাস,উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান,উপজেলা আওয়ামীলেগের সভাপতি এ্যাডঃখায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, সহ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃসবুর,জেলা ছাত্রলীগের সহ সভাপতি দুলাল তেওয়ারী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সৈয়দ রিগান,যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান মোল্লা সহ আরো অনেকে।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ সহযোগী সংগঠন, উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী, শাখা ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।