শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

ষড়যন্ত্রের দিক থেকে আওয়ামী লীগ সফল- মেয়র মোস্তাফিজার

প্রকাশিত : জানুয়ারি ১, ২০২১




জার্নাল ডেস্ক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, সড়যন্ত্রর দিক থেকে আওয়ামী লীগ সফল হয়েছে। আওয়ামী লীগের টেকনিক থেকে আওয়ামী লীগ ঠিকই আছে।

শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে নগরীর দর্শনা মোড়স্থ পল্লী নিবাসের জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এখানে একজন এসে বলে গেছেন জাতীয় পার্টি লাইফ সার্পোটে চলে গেছে। কিন্তু না জাতীয় পার্টির মধ্যে যারা ষড়যন্ত্রকারী তারাই কোমায় চলে গেছে। এখন দেখছেন পার্টির ঐক্যবদ্ধ হয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান আরো বলেন, জিমে যাওয়া জাতীয় পার্টি আবার যেন ঘুরে এসে শক্তিশালী হয়। সেজন্য আমরা প্রতিটি জেলায় সফর করছি। পার্টির রাজপথের নেতাকর্মীরা পার্টিকে আরও শক্তিশালী করার জন্য প্রস্তুত রয়েছে। আমাদের সাংগঠনিক যেসব নেতাকর্মী তারা হয়তো এখন কেউ আছে, কেউ নেই। অনেকে মারা গেছেন, আবার অনেকে আমাদের দল ছেড়ে অন্য দলে চলে গেছেন। নেতৃত্ব দেয়ার অভাব দেখছি বিভিন্ন জায়গায়। আমরা সেই জায়গায় সাংগঠনিক নেতাকে খুজে বের করার জন্য কাজ করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খতিবার রহমান, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, মহানগর জাপার যুগ্ম সম্পাদক লোকমান হোসেন, মহানগর জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আলাল উদ্দীন কাদেরী শান্তি প্রমুখ।

বক্তরা বলেন, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ যে জাতীয় পার্টি রেখে গেছেন, এই পার্টিকে আগামী দিনে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারে সেজন্য প্রত্যেক নেতাকর্মীকে আমাদের মাঠ পর্যায়ে জাতীয় পার্টিকে সংগঠিত করার জন্যে একটা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের প্রতিটি ইউনিয়, ওয়ার্ড, উপজেলা, পৌরসভা এবং জেলাগুলোকে কাউন্সিল করে কমিটি গঠন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। বক্তরা আরও বলেন, রংপুর বিভাগের ৮টি জেলার এই আসনগুলোতে জাতীয় পার্টির হারানো আসনগুলো যেন ফিরে আনতে পারি সেজন্য আমাদের প্রচেষ্টা অব্যহত থাকবে। পার্টির চেয়ারম্যান ও কেন্দ্রীয় নেতাদের কাছে দাবি থাকবে আমাদের এই আসনের সিট গুলো বিসজর্ন দিয়ে হলোও এই সিটগুলো নিবো।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি, মরহুম পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মাজারে বিকেল তিনটা থেকে শুরু হয় পুষ্পমাল্য অর্পণ। সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ শেষে দোয়া মোনাজাত করেন দলের নেতাকর্মীরা রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। পরে দর্শনা পল্লী নিবাস থেকে নগরীর প্রধান প্রধান সড়কে মটরসাইকেল র‌্যালী বের করেন নেতাকর্মীরা।

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়: এমপি আবু জাহির
জাতীয় পার্টিকে ভদ্রলোকের দলে পরিণত করতে চাই: বিদিশা এরশাদ
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
আজকের সর্বশেষ সব খবর