সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

সাতুরিয়া বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : এপ্রিল ২৩, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি জেলার রাজাপুরে বিএনপির আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শনিবার (২৩এপ্রিল) বিকালে রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাডঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব নাসিম উদ্দিন আকন ।সাতুরিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কাজী হাবিবুর রহমান এর সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুল আলম নান্নু পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সভাপতি জাকারিয়া সুমন, সাধারণ সম্পাদক শহিদ আল মামুন অভিক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রতন দেবনাথ, ছাত্রদলের সাবেক সভাপতি আনোয়ার পাশা নিপু,বর্তমান সভাপতি আল ইমরান কিরন, যুগ্ন আহ্বায়ক শাখাওয়াত শিকদার, জাহিদ শিকদার সহ উপজেলা , শহর, সকল ইউনিয়ন বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের পূর্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়াও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম সহ বিএনপির প্রয়াত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

আজকের সর্বশেষ সব খবর