মঙ্গলবার | ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

সিলেটে আসা ১৪৭ লন্ডনফেরত যাত্রী কোয়ারেন্টিনে

প্রকাশিত : মার্চ ১১, ২০২১




জার্নাল ডেস্ক : লন্ডন থেকে সিলেটে আরও ১৪৭জন লন্ডনি এসেছেন। এদের মধ্যে ৩জনের দুটি করোনার টিকা নেয়ার অনুমতিপত্র থাকায় তাদেরকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। অবশিষ্ট ১৪৪ জনকে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল সাড়ে ৯টা ২৫ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি-২০২ ফ্লাইটটি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে করোনা সার্টিফিকেটসহ আগতদের স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষা করার পর সরকারি নির্দেশনায় সেনাবাহিনী ও পুলিশের সার্বিক তত্ত্বাবধানে তাদেরকে বাসে করে ৭দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা ২৫ মিনিটে বিজি-২০২ ফ্লাইটে করে ১৪৭ জন সিলেটের বাসিন্দা লন্ডন থেকে আসেন। তাদের মধ্যে ১৪৪ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ও ৩ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

তিনি জানান, হোটেল ব্রিটেনিয়া ২৩ জন, হোটেল অনুরাগ ১৭ জন, হোটেল নূরজাহান ১৫ জন, হোটেল হলি গেট ২৫ জন, হোটেল স্টার প্যাসিফিক ১৫ জন, হোটেল লা রোজ ১২ জন, হোটেল লা ভিস্তা ২১ জন, হোটেল রেইন বো গেষ্ট হাউজ ১০ জন, রয়েল প্লাম ৬ জন।

আজকের সর্বশেষ সব খবর