শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

সিলেটে ট্রাফিক সার্জেন্টকে মারধর, বললেন ‘আমি ছাত্রলীগ’

প্রকাশিত : জুন ১২, ২০২১




জার্নাল ডেস্ক ॥ সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টকে মারধর করেছেন এক যুবক। শনিবার (১২ জুন) বেলা ১২টা ২০ মিনিটের দিকে বাকবিতণ্ডার একপর্যায়ে মারধরের ঘটনা ঘটে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনায় আহত হয়েছেন কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিন তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় গেছেন বলে জানা গেছে। মারধরের খবর পেয়ে ঘটনাস্থল থেকে সৌরভ চৌধুরী নামের ওই যুবককে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানা। সে সিলেটের টুকের বাজার পীরপুর এলাকার সন্তোষ ঘোষের ছেলে।

আটকের বিষয়টি নিশ্চিত করে কোতায়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, আমরা ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের কথা শুনে তাকে আটক করেছি। তার ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটক যুবকের নাম সৌরভ চৌধুরী। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাফিক পুলিশের সাথে বাকবিতণ্ডার শুরুতে ওই যুবক নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় দেন। বলেন, ‘আমি ছাত্রলীগ করি। ফোন দিলে তোর অবস্থা বেহাল হবে।’ এমনকি সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ বলয়ের কর্মী বলেও পরিচয় দেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, এসময় অসংখ্য গাড়ির সারি ছিলো চৌহাট্টা এলাকায়। এমন সময় মোটরসাইকেল নিয়ে আগে যাওয়ার চেষ্টা করে একটি অটোরিকশাকে ধমক দিয়ে থামিয়ে দেন ওই যুবক। এতে যানজটের সৃষ্টি হয়। এ থেকে ঘটনার সূত্রপাত হয়ে মোটরসাইকেল আরোহী ওই যুবক কর্তব্যরত সার্জেন্টকে বেশ কয়েকটা কিল ঘুষি মারেন। এ ঘটনার পর চৌহাট্টায় সরেজমিন করেছেন ট্রাফিক পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ বলেন, সড়কের শৃঙ্খলা রক্ষার জন্য পরিশ্রম করে সড়ক পরিবহন আইন বাস্তবায়নের চেষ্টা করি। এজন্য নাগরিক হিসেবে সকলের আইন মেনে চলা এবং আইনশৃঙ্খলা প্রয়োগকারী সংস্থাকে সহযোগিতা করা উচিত। আইন প্রয়োগ করার সময় আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা খুবই জঘন্য। ওই যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো নিউজ

মাধবপুরে ভোক্তা অধিকার আইনে জরিমানা
খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় হবিগঞ্জ জেলা বিএনপির দোয়া মাহফিল
রাতে ঢাকায় এলো চীনের আরও অর্ধকোটি টিকা
অন্য ধর্মের মানুষকে সুরক্ষা নিশ্চিতের শিক্ষা দেয় ইসলাম: এমপি আবু জাহির
হবিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (ভিডিওসহ)
আজকের সর্বশেষ সব খবর