বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে এক ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত : মে ১২, ২০২১




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার মাদকালী হাওর থেকে সিকন্দর (৪০) নামের এক অটো রিকসা চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ মে) সকালে রামনগর ও সুখদেবপুর গ্রামের মধ্যবর্তী মাদকালী হাওর থেকে উদ্ধার করা হয়।

নিহতের বাড়ী সাচনা বাজার ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুর রউফের ছেলে।

নিহতের স্ত্রী রফিনা বেগম জানান, আমার স্বামী অটো রিকসা চালক। মঙ্গলবার ইফতারের পর আমার স্বামী এক জায়গায় যাত্রী নিয়ে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হওয়ার পর আর ফিরেননি। সর্বশেষ রাত ১২ টায় কথা হয়েছে এ সময় তিনি আমাকে জানান, আসতেছি। এরপর থেকেই মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ভোরেও না ফেরায় অনেক খুঁজাখোজি করে রামনগর ও সুখদেবপুর গ্রামের মধ্যবর্তী মাদকালী হাওরে গলাকাটা লাশ পাওয়া যায়। রাত ১২ টার পরে কে বা কারা আমার স্বামীকে হত্যা করেছে। আমি বিচার চাই।

সাচনা বাজার ইউপি সদস্য ও রামনগর গ্রামের বাসিন্ধা মিজানুর রহমান জানান, সিকন্দর একজন দিনমজুর, খুবই ভাল মানুষ ছিল। তার গলাকাটা লাশ পুলিশ নিয়ে গেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায়নিয়ে আসার দাবী জানাই।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, ভোর থেকেই ঘটনাস্থলে আছি। নিহতের গলাকাটাসহ শরিরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর